গ্যাজেট বাংলাদেশ

আইটেল ভিশন 2 বাংলাদেশে দাম ২০২৪

বর্তমান সময়ের যে সমস্ত কম বাজেটের মোবাইল গুলো রয়েছে সমস্ত মোবাইল ফোন গুলোর মধ্যে আইটেল ভিশন 2 অনেকের চাহিদা সম্পন্ন একটি ফোন। এর কারণ হচ্ছে এই ফোনের দামের সাথে কনফিগারেশন সমস্ত কিছুই অনেক ভালো রয়ছে।

আজকে আইটলের ভিশন সিরিজের কয়েকটি ফোনের দাম ও ফিচার আপনাকে জানিয়ে দেয়া হবে। আমি প্রতিটি রিভিউ আর্টিকেলে একটি কথা সবাইকে বলি আর সেটি হচ্ছে ফোনের শুধু দাম না দেখে সমস্ত ফিচার গুলো দেখার চেষ্টা করতে হবে।

এর কারণ হচ্ছে অনেক ফোন রয়েছে বেশী দাম কিন্তু ফিচার ভালোনা আবার অনেক ফোন রয়েছে যেগুলোর দাম কম কিন্তু ফিচার অনেক ভালো। তাই আপনি আজ এই ফোনটির সব কিছু আগে ভালোভাবে দেখে নিবেন এবং তারপর সিদ্ধান্ত নিবেন ফোনটি কেনা যাবে কিনা?

আইটেল ভিশন 2 -itel Vision 2

আইটেল ভিশন 2
itel Vision 2

দামঃ

  • ৳8,490 2/32 GB
  • ৳9,490 3/64 GB

কনফিগারেশন

Gradation Green, Deep Blue দুটি কালারের সাথে সাথে এই ফোনটিতে রয়েছে 2G, 3G, 4G নেটওয়ার্ক সাপোর্ট ও সেই সাথে ডুয়াল ন্যানো সিম কার্ড ব্যবহার করার মত সুবিধা।

এছাড়াও এই ফোনটির সাথে আপনি পাবেন এফএম রেডিও, ইউএসবি ২.০ এবং ওটিজি সাপোর্ট কিন্তু আপনি এই ফোনের ইউএসবি টাইপ সি পাবেননা। এদিকে ফোনটির স্টাইলের জন্য থাকছে Minimal Notch ও Glass front, plastic body।

বড় মাপের 6.6 inches একটি আইপিএস টাচ স্ক্রিন পাবেন এই ফোনের সাথে এবং সেই সাথে মাল্টিটাচ ফিচার ও এই ডিসপ্লের রেজুলেশন HD+ 720 x 1600 pixels এর তাই ডিসপ্লেটিতে ফুল এচডি ভিডিও দেখা যাবে এতে কোন সন্দেহ নেই।

এদিকে ফোনটির সাথে ব্যাক ক্যামেয়া থাকছে Triple 13+2+0.3 Megapixel এবং সেই সাথে ফোনটির সেলফি ক্যামেরা পাওয়া যাবে 8 Megapixel এর। আর আপনি দুটি ক্যামেরা ব্যবহার করেই ১০৮০পি মুডে পরিস্কার ভিডিও রেকর্ড করতে পারবেন।

ফোনটির পারফর্মেন্সের দিকে খেয়াল করলে দেখা যায় যে, এই ফোনের সাথে থাকছে Android 10 (Go Edition) অপারেটিং সিস্টেম এবং Octa-core, 1.6 GHz এর প্রসেসর ব্যবহার হয়েছে।

Unisoc দ্বারা পরিচালিত এই ফোনটির সাথে রয়েছে 2 / 3 GB র‍্যাম এবং 32 / 64 GB রম। আর এই কারণেই ফোনটিতে ফিচার গুলো অনেক ভালো রয়েছে এবং দাম ভিন্ন ভিন্ন।

এই ফোনের সিকিউরিটির জন্য কোন কমতি নেই কারণ ফেস আনলকের পাশাপাশি ফিঙ্গার প্রিন্ট সেন্সর দেয়া রয়েছে আর ফিঙ্গার প্রিন্ট থাকবে ফোনটির পেছন পাশে।

আরওঃ তিন হাজার টাকা বাজেটের মধ্যে বর্তমানে সেরা কিছু বাটন ফোন দেখুন

itel Vision 2 Plus

itel Vision 2 Plus

দামঃ

  • ৳8,990 2/32 GB
  • ৳9,990 3/64 GB

কনফিগারেশন

আইটেল ভিশন 2 প্লাস ফোনটিতে 2G, 3G, 4G নেটওয়ার্ক সুবিধার পাশাপাশি থাকছে ডুয়াল ন্যানো সিম কার্ড ব্যবহার করার মত সুবিধা। এছাড়াও প্লাস মডেলের ফোনটির স্টাইল এবং সধু ২ মডেলের ফোনটির স্টাইল একই রকম।

Lithium-polymer 5000 mAh ব্যাটারি পাবেন এই ফোনটির সাথে কিন্তু কোন প্রকার ফাস্ট চার্জার ব্যবহার হয়নি। এছাড়াও এই ফোনের সাথে রয়েছে 6.8 inches একটি টাচ স্ক্রিন যার রেজুলেশন থাকছে HD+ 720 x 1600 pixels এর।

এছাড়াও এই ফোনের ডিসপ্লের ফিচার হিসাবে যুক্ত করা আছে আইপিএস টাচ স্ক্রিন ও মালটিটাচ ফিচার। Android 10 (Go Edition) অপারেটিং সিস্টেমের সাথে সাথে এই ফোনটিতে থাকছে Octa-core, 1.6 GHz প্রসেসর এবং Unisoc SC9863A (28 nm) এর চিপ্সেট যা এই ফোনকে বেটার পারফর্মেন্স দিতে সক্ষম।

স্টোরেজের জন্য এই ফোনের সাথে রয়েছে 2/3 GB র‍্যাম এবং 32/64 GB রম ও সেই সাথে আলাদাভাবে মেমোরি কার্ড ব্যবহার করার মত সুবিধা। Dual 13+0.3 Megapixel ব্যাক ক্যামেরার সাথে সাথে এই ফোনের সেলফি ক্যামেরা থাকছে 5 Megapixel এর আর উভয় ক্যামেরা দিয়েই ফুল এইচডি ১০৮০পি মুডে ভিডিও ধারণ করা যাবে।

বেস্ট সিকিউরিটি ফিচার হিসাবে এই ফোনের সাথে যুক্ত করা রয়েছে ব্যাক ফিঙ্গার প্রিন্ট এবং ফেস আনলক।

আরওঃ বর্তমান বাজারে থাকা ৫০০০ টাকার মোবাইল ফোন গুলো দেখতে এখানে ক্লিক করুন

itel Vision 2s

itel Vision 2s

দামঃ ৳8,690

কনফিগারেশন

Blue, Purple দুটি কালারের পাশাপাশি এই itel Vision 2s এর সাথে আপনি পাচ্ছেন 2G, 3G, 4G সুবিধা ও সেই সাথে Hybrid Dual Nano SIM ব্যবহার করার মত সুযোগ। এছাড়াও এ ফোনটির বেস্ট স্টাইলের জন্য থাকছে Minimal Notch ডিস্লে ও ম্যাটেরিয়াল থাকছে Glass front, plastic body।

6.52 inches ডিসপ্লের সাথে সাথে এই ফোনের সঙ্গে যুক্ত করা আছে IPS LCD Touchscreen স্ক্রিন ও মাল্টিটাচ ফিচার। এদিকে ফোনটির সাথে থাকছে Dual 8+0.3 Megapixel ব্যাক ক্যামেরা ও সেই সাথে 5 Megapixel সেলফি ক্যামেরা।

আপনি ব্যাক ক্যামেরা দিয়ে ১০৮০পি মুডে ভিডিও করতে পারবেন এবং সেই সাথে সেলফি ক্যামেরা দিয়ে ৭২০পি মুডে। Lithium-polymer 5000 mAh ব্যাটারির সাথে সাথে এই ফোনটিতে থাকছে Android 11 (Go Edition) অপারেটিং সিস্টেম ও Octa-core, 1.6 GHz এর প্রসেসর।

UNiSOC SC9863A দ্বারা পরিচালিত এই ফোনটির সাথে থাকছে 2 GB র‍্যাম ও 32 GB রম এবং আলাদাভাবে মেমোরি কার্ড ব্যবহার করার মত সুবিধা। তাছড়াও এই ফোনটির সিকিউরিটির জন্য পাবেন ফিঙ্গার প্রিন্ট ও ফেস আনলক।

বিশেষ কথা

যেকোনো মোবাইলের বাজার দর সব সময় এক থাকেনা একটু কম-বেশী হতে পারে। এই পেজের ফোন গুলোর দাম আপডেট নাও করা হতে পারে। আপনার যদি আর কোন মোবাইল বা টেকনোলজি সম্পর্কে জানার ইচ্ছা থাকছে অবশ্যই কমেন্ট করবেন আপনার বিষয়ের উপরে পোস্ট করা হবে।

আরও দেখুন,

শেয়ার করুন

নির্ঝর ফারুক

প্রযুক্তি প্রেমী মানুষের মধ্যে আমিও একজন। ছেলেবেলা থেকেই প্রযুক্তির সাথে জড়িয়ে রয়েছি এবং অনেক কিছু শিখেছি ও এখনো শিখছি। যে বিষয় গুলো জানি সেই বিষয় গুলো নিয়েই মূলত এই ওয়েবসাইটে লেখালেখি করি। টেকজোন বাংলার একমাত্র সত্ত্বাধিকারী আমি নির্ঝর ফারুক সক্রিয় থাকবো আপনার সাথে ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *