নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও -বাজারে এসেছে নকিয়ার নতুন ফিচার ফোন

নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও -নকিয়ার নতুন ফোরজি ফিচার ফোন উন্মোচন করেছে এইচএমডি গ্লোবাল। ভারতের বাজারে নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও মডেলের এ ফোনের দাম ধরা হয়েছে ৪ হাজার ৯৯৯ রুপি। কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে এখন ফোনটি সহজলভ্য। আগামী সপ্তাহ থেকে সেলফোনের দোকানগুলোতেও মিলবে এটি।

নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও নকিয়ার ক্ল্যাসিক ঘরানায় সর্বশেষ সংযোজন। নতুন ফোনটি সংগীতপ্রেমীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এতে রয়েছে অডিও কন্ট্রোল বাটন। নকিয়া বলছে, পৃথিবীতে লাখো মানুষ আছে, যারা যোগাযোগের জন্য ফিচার ফোন ব্যবহার করতে পছন্দ করে। এ ধরনের ব্যবহারকারীর জন্য এটি হবে দারুণ ডিভাইস।

এইচএমডি গ্লোবাল-ইন্ডিয়া ও এমইএনএর সহসভাপতি সনমিত সিং কোচার বলেন, প্রতিদিনের যোগাযোগ রক্ষার পাশাপাশি গান শোনা ও গ্রাহককে সর্বোচ্চ ফোরজি ব্যবহারের সুবিধা দেবে এ ফোন।

কোম্পানির দাবি অনুযায়ী, নতুন ফোনটিতে রয়েছে ১ হাজার ৪৫০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, যার মাধ্যমে ঘণ্টার পর ঘণ্টা পার করে দেয়া যাবে গান শুনে ও কথা বলে। চার্জ থাকবে কয়েক সপ্তাহ পর্যন্ত। এতে রয়েছে ওয়্যারলেস ইয়ারবাড, যেগুলো সংরক্ষণের জন্য হ্যান্ডসেটের পেছনেই জায়গা রয়েছে। অর্থাৎ ব্যবহার শেষে ফোনের পেছনের অংশের একটি স্লাইডারের নিচে ইয়ার বাডগুলো রেখে দেয়া যাবে। ৪৮ মেগাবাইট র্যাম ও ১২৮ মেগাবাইট স্টোরেজ রয়েছে ফোনটিতে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফোনে ব্যবহার করা হয়েছে কিউভিজিএ ডিসপ্লে, যার আয়তন ২ দশমিক ৪ ইঞ্চি। নকিয়ার এস ৩০ প্লাস অপারেটিং সিস্টেম দিয়ে চলবে ফোনটি। এতে ব্যবহার করা হয়েছে ইউনিসব টি১০৭ প্রসেসর।

আর দেখুন,

Leave a Reply

Your email address will not be published.