টেলিকম

৩ জিবি ইন্টারনেট অফার ২০২৪

৩ জিবি ইন্টারনেট অফার যদি স্পেসিফিকভাবে খোঁজ করা হয় তাহলে অনেক ঝামেলার একটি ব্যাপার কারণ ৩জিবি ইন্টারনেট অফার গুলো সব সময় থাকেনা যদিও থাকে সেটি দুই একটি অফার থাকে।

তাই আজ চেষ্টা করবো প্রায় সব গুলো সিমের তিন জিবি ইন্টারনেট অফার গুলো তুলে ধরার জন্য এবং সেই সাথে আরও কিছু প্যাকেজ তুলে ধরার জন্য কারণ আপনার রিচার্জের পরিমাণের উপর ভিত্তি করেই ইন্টারনেট অফার গুলো প্রভাইড করা হয়ে থাকে।

বিশেষ করে আপনার সাধ্যের মধ্যে থাকা প্যাকেজ গুলো আপনার সামনে তুলে ধরার চেষ্টা করবো। আশা করছি আপনি কোনভাবেই আশাহত হবেননা। তাহলে চলুন ৩জিবি এবং সাধ্যের মধ্যে থাকা সেরা প্যাকেজ গুলো নিয়ে আলোচনা করি।

জিপি ইন্টারনেট অফার

এখানে গ্রামিন ফোন সিমের বিভিন্ন ধরণের অফার গুলো আপনার সামনে তুলে ধরার চেষ্টা করছি। এর পূর্বে আপনাকে যে বিষয় আবার নতুন করে বলতে চাই সেটি হচ্ছে সব সিমেই শুধু মাত্র ৩জিবি ইন্টারনেট অফার প্রভাইড করে না সাথে অন্যান্য প্যাকেজ গুলোও থাকে এবং প্যাকেজ গুলোর দাম ভিন্ন ভিন্ন হতে পারে।

তাই আমি চেষ্টা করবো তিন জিবি ইন্টারনেট প্যাকেজের পাশাপাশি কম দামের অন্যান্য প্যাকেজ গুলো তুলে ধরার জন্য।

৩ জিবি ইন্টারনেট অফার

  • গ্রামিন ফোনের এই স্পেশাল ৩জিবি ইন্টারনেট অফারটি পেতে হলে আপনাকে ৳৬৩ টাকা রিচার্জ করতে হবে অথবা আপনার ফোন থেকে ডায়াল করতে হবে *121*3307# এবং এখানে একটি বিয়স লক্ষ্যনীয় আর সেটি হচ্ছে আপনাকে প্রতিদিন ১জিবি করে তিন দিনে ৩জিবি ইন্টারনেট দেয়া হবে। আর এই ইন্টানেট প্যাকেজের ব্যাল্যান্স চেক করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*1*4# এবং স্কিটো সহ সকল সিমের জন্য এই অফারটি গ্রহনযোগ্য।
  • এছাড়াও আপনি যদি প্রতিদিন ৩জিবি ইন্টারনেট বুস্টার প্যাকেজ কিনতে চান সেটিও পারবেন। একবার কিনলে ৩জিবি পাবেন সেটির মেয়াদ ২৪ ঘন্টা আপনি প্রতিদিন জত খুশি ততবার কিনতে পারবেন আর এর জন্য আপনাকে রিচার্জ করতে হবে ৳৪২ টাকা অথবা ডায়াল করতে হবে *121*3136# এবং ব্যাল্যান্স একইভাবে দেখতে হবে।

জানুনঃ ই-সিম কি এবং এই সিম আমাদের কি কাজে লাগে?

১.৫ জিবি ইন্টারনেট প্যাক

জিপির এই ১.৫জিবি ইন্টারনেট প্যাকেজ এক্টিভ করতে হলে আপনাকে ৳৫৮ টাকা রিচার্জ করতে হবে অথবা আপনাকে ডায়াল করতে হবে *121*3366# । আপনি রিচার্জ করার সাথে সাথে এই প্যাকেজটি অন হয়ে যাবে এবং যার মেয়াদ থাকছে সর্বমোট ৩ দিন

আর আপনি এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকাকালিন সময়ে ৳৩৮ টাকা রিচার্জ করে ৫১২ মেগাবাইট ইন্টারনেট প্যাকেজ ক্রয় করেন তাহলে আগের বেঁচে থাকা মেগাবাইটের সাথে এই ৫১২ মেগাবাইট যোগ হয়ে যাবে।

বিশেষ কথা এই অফারটি স্কিটো সিমের জন্য প্রযোজ্য নয়। আর ৩দিন মেয়াদি এই ইন্টারনেট ব্যাল্যান্স দেখতে ডায়াল করতে হবে *121*1*4#

২.৫ জিবি ইন্টারনেট প্যাক

আগেই বলে রাখি আপনি জিপির এটি ২জিবির প্যাকেজ কিন্তু অফারের সময় এই ইন্টারনেট প্যাকেজটি কিনলে ৫১২ মেগাবাইট বোনাস সহ আপনি পাবেন ২.৫জিবি। এই ইন্টারনেট প্যাকেজটি একটিভ করতে আপনাকে ৳৬৯ টাকা রিচার্জ করতে হবে অথবা আপনার ফোন থেকে ডায়াল করতে হবে *121*3282# সাথে ইন্টারনেট মেয়াদ থাকছে ৩ দিন এবং সেই সাথে আপনাকে ইন্টারনেট ব্যাল্যান্স জানতে ডায়াল করতে হবে *121*1*4# এই নাম্বার।

কোন স্কিটো গ্রাহক এই অফার পাবেননা এবং সেই সাথে এই প্যাকেজ শেষ হওয়ার আগেই যদি কেও পুনরায় ৳৬৯ টাকা রিচার্জ করে বা *121*3282# ডায়াল করে নতুন প্যাকেজ কিনে তবে তখন সর্বমোট ৩জিবি ইন্টারনেট পাবে এবং আগের প্যাকেজের মেগাবাইটের সাথে যোগ হয়ে যাবে।

এছাড়াও আপনি চাইলে ২৪ ঘন্টার জন্য ২জিবির বুস্তা বুস্টার প্যাকেজ কিনতে পারবেন আর এই প্যাকেজ কিনতে হলে আপনাকে ৳৩২ টাকা রিচার্জ করতে হবে অথবা ডায়াল করতে হবে *121*3135# এই নাম্বারটি।

১ জিবি ইন্টারনেট প্যাক

স্কিটো ব্যবহারকারী সহ সকল জিপি গ্রাক এই প্যাকেজ কিনতে পারবেন এবং আপনাকে এই প্যাকেজ কিনতে হলে ডায়াল করতে হবে *121*3101# অথবা আপনাকে ৳৪৩ টাকা রিচার্জ করতে হবে।

৩দিন মেয়াদি এই ইন্টারনেট ব্যাল্যান্স দেখতে ডায়াল করতে হবে *121*1*4# অথবা আপনি আপনার স্মার্ট ফোনে মাই জিপি অ্যাপ ডাউনলোড করে সেটাপ করার মাধ্যমে সহজেই ইন্টারনেট ব্যাল্যান্স জানতে পারবেন।

এছাড়াও আপনি ১জিবি ইন্টারনেটের বুস্টার প্যাকেজ কিনতে পারবেন ১ জিবি ২৪ ঘন্টার জন্য সেটি যত খুশি ততবার। আর এই বুস্টার প্যাকেজ কিনতে হলে আপনাকে রিচার্জ করতে হবে ৳১৯ টাকা অথবা আপনাকে ডায়াল করতে হবে *121*3134# এই নাম্বারটি।

২/৩ ঘন্টা আনলিমিটেড প্যাকেজ

গ্রামিন ফোন তার ব্যবহার কারিদের জন্য আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সেবাটি চালু করে রেখেছে যেটি থাকে ২ ঘন্টা অথবা ৩ ঘন্টা মেয়াদে অর্থাৎ আপনি এই প্যাকেজ দুটির যেকোনো একটি প্যাকেজ কিনলেই নির্দিষ্ট সময়ে ইচ্ছামত ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন।

আপনি জই ২ ঘন্টার আনলিমিটেড প্যাকেজটি একটিভ করতে চান তাহলে আপনাকে রিচার্জ করতে হবে ৳২৩ টাকা অথবা ডায়াল করতে হবে  *121*3309# এবং সেই সাথে আপনি যদি ৩ ঘন্টার আনলিমিটেড প্যাকেজ কিনতে চান তাহলে আপনাকে রিচার্জ করতে হবে ৳৩৪ টাকা অথবা আপনাকে ডায়াল করতে হবে *121*3312# ও সেই সাথে ইন্টারনেট ব্যাল্যান্স জানতে ডায়াল করতে হবে *121*1*4#

বাংলালিংক ইন্টারনেট অফার

চেষ্টা করছি বাংলালিংক সিমের ছোট থেকে বড় আকারের কিছু ইন্টারনেট অফার তুলে ধরার জন্য আর একটি কথা বলতে চাই সেটি হচ্ছে আপনার জন্য সেরা এবং কম দামের প্যাকেজটি তুলে ধরার চেষ্টা করবো। আশা করছি আপনি অনেক উপকৃত হতে পারবেন।

৩ জিবি ইন্টারনেট অফার

  • আপনি সুপার এই ইন্টারনেট অফারটি পাবেন শুধু মাত্র ৩ দিনের জন্য এবং এই ইন্টানেট প্যাকেজটি কিনতে হলে আপনাকে রিচার্জ করতে হবে ৳৬৮ টাকা অথবা আপনার ফোন থেকে ডায়াল করতে হবে *১২১*৬৮# এবং সেই সাথে আপনি এই ইন্টারনেট প্যাকেজটি যত খুশি ততবার কিনতে পারবেন শুধু প্যাকেজ মেয়াদ থাকাকালিন আপনাকে ফোন থেকে ডায়াল করতে হবে *১২*১# সাথে সাথে অটোরিনিউ চালু হয়ে যাবে এবং আপনার ফোন থেকে নিজে নিজে টাকা কেটে নিবে এবং সেই সাথে নতুন করে ৩জিবি চলে আসবে ৩ দিন মেয়াদে।
  • আপনি ৩জিবি ইন্টারনেট অফার এর দ্বিতীয় যে অফারটি পাচ্ছেন সেটির মেয়াদ থাকছে ৩০ দিন এবং এই প্যাকেজটি অন করতে হলে আপনার ফোন থেকে ডায়াল করতে হবে *১২১*২৪৯# অথবা আপনাকে সরাসরি ৳২৪৯ টাকা রিচার্জ করতে হবে। সেই সাথে আপনি যদি এই প্যাকেজটির অটোরিনিউ করতে চান তাহলে প্যাকেজ শেষ হওয়ার পূর্বে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১#
  • বাংলালিং ৩জিবি ইন্টারনেট প্যাকেজের এই প্যাকেজটি দিচ্ছে ১৫ দিন মেয়াদে এবং এই প্যাকেটি একটিভ করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১২০৪# অথবা আপনাকে রিচার্জ করতে হবে ৳২০৪ টাকা। সেই সাথে আপনি যদি এই প্যাকেজটি অটোরিনিউ করতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১#

আপনি চাইলেই এই ৩ জিবি ইন্টারনেট অফার প্যাকেজের তিনটির যেকোনো একটি প্যাকেজ কিনতে পারেন। শুধু মাত্র আপনার সুবিধার জন্য এই প্যাকেজ গুলোর একটি তালিকা করে দেয়ার প্রচেষ্টা মাত্র। আশা করছি আপনি অনেক উপকৃত হয়েছেন।

দেখুনঃ বর্তমানে বাংলাদেশে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা

২জিবি ইন্টারনেট প্যাক

বাংলালিংক দিচ্ছে ৭ দিন মেয়াদে ২জিবি ইন্টারনেট প্যাকেজ যেটি কিনতে আপনাকে রিচার্জ করতে হবে ৳১১৪ টাকা অথবা অথবা ডায়াল *১২১*১১৪# এবং উপভোগ করুন ৭ দিন মেয়াদি এই ইন্টানেট প্যাকেজটি।

রবি ইন্টারনেট অফার

এখন রবির এমন কিছু ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো যেগুলো শুধু মাত্র ৩জিবি প্যাকেজের মধ্যেই সিমাবদ্ধ এখানে শুধু মেয়াদের পার্থক্য রয়েছে। তাহলে চলুন রবির ইন্টারনেট অফার সম্পর্কে সব কিছু জানা যাক।

রবি ৩জিবি ইন্টারনেট অফার মেয়াদ ৭দিন

  • আপনি রবিতে পাচ্ছেন ৩জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে এবং এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে রিচার্জ করতে হবে ৳১১৪ টাকা রিচার্জ করতে হবে অথবা আপনাকে মাই রবি অ্যাপ থেকে এই প্যাকেটি কিনে নিতে হবে এর জন্য আপনি ব্যবহার করতে পারেন  RBC220176C এই প্যাক আইডি।
  • রবির এই ৩জিবি ইন্টানেট প্যাকেজের সাথে বোনাস হিসাবে থাকছে ১০০ মিনিট এবং যার ভ্যালিডিটি থাকছে ৭ দিন। আপনাকে এই প্যাকেজটি কিনতে ৳১৯৬ টাকা রিচার্জ করতে হবে নতুবা আপনাকে মাই রবি থেকে থেকে RBC220198B এই প্যাক আইডিটি ব্যবহার করতে হবে।
  • রবি আপনাকে দিচ্ছে ৩জিবি ইন্টারনেট মাত্র ৭৬ টাকা রিচার্জে এবং সেই সাথে থাকছে ৩দিনের মেয়াদ।
  • ৩জিবি ইন্টারনেট এবং সেই সাথে ৩০ দিন মেয়াদ রবির এই ইন্টারনেট অফারটি নিতে হলে আপনাকে রিচার্জ করতে হবে ২৬৪ টাকা
  • আপনি পাচ্ছেন ৩জিবি ইন্টারনেট এবং সেই সাথে ১০০ মিনিট যার মেয়াদ থাকছে ৩০ দিন। আপনাকে এই অফারটি ক্রয় করতে রিচার্জ করতে হবে ৳২৬৯ টাকা

এয়ারটেল ইন্টারনেট অফার

এখন এয়ারটেল সিমের বিশেষ কিছু ইন্টারনেট অফার তুলে ধরার চেষ্টা করছি। আশা করছি প্যাকেজ গুলো আপনার অনেক ভালো লাগবে।

  • আপনি এয়ারটেল থেকে ৩জিবি ইন্টারনেট এবং সাথে ১০০ মিনিটের কম্ব প্যাক পাচ্ছেন মাত্র ৳২৬৯ টাকায়। অফারটি নিতে আপনাকে ৳২৬৯ টাকা রচার্জ করতে হবে অথবা ডায়াল করতে হবে *১২৩*২৬৯# এবং মিনিট প্যাক চেক দিতে ডায়াল করতে হবে  *৭৭৮*০# ও ডেটা প্যাক চেক দিতে ডায়াল করতে হবে *৩#
  • এয়ারটেল আপনাকে দিচ্ছে ৩জিবি ইন্টারনেট প্যাক মাত্র ৳৭৬ টাকায় এবং সেই সাথে থাকছে ৩দিন মেয়াদ। অফারটি নিতে আপনাকে রিচার্জ করতে হবে ৳৭৬ টাকা অথবা ডায়াল করতে হবে *১২৩*০৭৬#

আরও দেখুনঃ এয়ারটেলের ৩০ দিন মেয়াদি সকল ইন্টারনেট প্যাকেজ

টেলিটকের বেশ কিছু ইন্টারনেট অফার গুলো দেখুন

শেয়ার করুন

নির্ঝর ফারুক

প্রযুক্তি প্রেমী মানুষের মধ্যে আমিও একজন। ছেলেবেলা থেকেই প্রযুক্তির সাথে জড়িয়ে রয়েছি এবং অনেক কিছু শিখেছি ও এখনো শিখছি। যে বিষয় গুলো জানি সেই বিষয় গুলো নিয়েই মূলত এই ওয়েবসাইটে লেখালেখি করি। টেকজোন বাংলার একমাত্র সত্ত্বাধিকারী আমি নির্ঝর ফারুক সক্রিয় থাকবো আপনার সাথে ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *