গ্যাজেট বাংলাদেশ

Nothing Phone 2 Price in Bangladesh 2024

Nothing Phone 2 Price in Bangladesh -নাথিং ফোন ২ খুব শিগ্রই বাংলাদেশের বাজারে লঞ্চ করতে চলেছে। নাথিং ফোন ১ যখন বাজারে আসে তখন ব্যাপক একটি সাড়া ফেলে দিয়েছিল ফোনটি আর তারই ধারা বজায় রেখে এবার বাজারে আসতে চলেছে নাথিং ফোন ২।

ফোনটি কেমন হবে এবং সেই সাথে ফোনটির ফিচার এবং দাম কেমন হবে সমস্ত বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে আজকের এই আর্টিকেলে। আপনি একটু সময় নিয়ে আজকের এই রিভিউ আর্টিকেলটি দেখার চেষ্টা করুন আশা করছি আপনি অনেক কিছু জানতে পারবেন।

আগের মডেলের তুলনায় এবার নাথিং বেশ কিছু পরিবর্তন নিয়ে এসেছে। যদিও নাথিং ফোন ১ এ বিভিন্ন ধরণের সমস্যা ছিল কিন্তু এবার নাথিং সব ধরণের সমস্যা থেকে নিজেকে বের করে নিতে সক্ষম হয়েছে।

আশা করছি ফোনটির সব কিছুই আপনাকে চমকে দিতে সক্ষম। তাহলে চলুন নাথিং ফোন ২ সম্পর্কে সমস্ত কিছু ধাপে ধাপে জেনে নেয়া যাক।

নাথিং ফোন ২ বাংলাদেশে দাম এবং স্পেসিফিকেশন

Nothing Phone 2 Price in Bangladesh

এই ফোনটি মূলত দুটি কালারের মধ্যে পাওয়া যাবে এবং সেই সাথে ফোনটির সাথে থাকছে ডুয়াল ন্যানো সিম ব্যবহার করার মত সুযোগ ও ফোনটির সাথে আরও থাকছে ৫ম প্রজন্মের নেটওয়ার্ক ব্যবস্থা।

৬.৫৫ ইঞ্চির বড় মাপের ডিস্প্লে থাকছে ফোনটির সাথে এবং এই ডিস্প্লে রেজোলিউশন থাকছে 1080 x 2388 পিক্সেল। মাল্টিটাচ ফিচারের পাশাপাশি ফোনটির সাথে আরও থাকছে এন্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম এবং Qualcomm SM7325-AE Snapdragon 778G+ চিপ্সেট।

ফোনটি মূলত দুটি ভ্যারিয়েন্টে বাজারে আসতে চলেছে যার মধ্যে প্রথমটিতে থাকছে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি রম এবং সেই সাথে দ্বিতীয় ভ্যারিয়েন্টের সাথে থাকছে ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি রম ও সেই সাথে আলাদাভাবে মেমোরি কার্ড ব্যবহার করার মত সুযোগ থাকছে এই ফোনটির সাথে।

এদিকে ফোনটির ক্যামেরার দিকে লক্ষ্য করলে দেখতে পাওয়া জায় যে, ফোনটির রিয়ার ক্যামেরা হিসাবে যুক্ত করা রয়েছে ৫০+৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং সেই সাথে সেলফি বা ফ্রন্ট ক্যামেরা হিসাবে যুক্ত করা আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার ক্যামেরা দিয়ে ৪কে রেজোলিউশনে এবং সেলফি ক্যামেরা দিয়ে ১০৮০পি মুডে ভিডিও রেকর্ড করা যাবে।

অক্টাকর প্রসেসরের পাশাপাশি ফোনটির সাথে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সুবিধা। এদিকে সিকিউরিটির জন্য ফোনটির সাথে যুক্ত করা আছে ফেস আনলক ও ফিঙ্গার প্রিন্ট সুবিধা।

ফোনটির দাম কত হবে সেটি এখনো বলে দেয়া হয়নি যখন বলে দেয়া হবে তখন এই পোষ্টে দাম আপডেট করে দেয়া হবে। আশা করছি নাথিং ফোন ২ আপনার কাছে অনেক ভালো লাগবে।

আরও দেখুন

নোকিয়ার সেরা কয়েটি মোবাইল ফোন

১০ হাজার টাকা বাজেটের সেরা কয়েকটি মোবাইল ফোন

২০২৪ সালের সেরা কয়েকটি মোবাইল ফোন

শেয়ার করুন

নির্ঝর ফারুক

প্রযুক্তি প্রেমী মানুষের মধ্যে আমিও একজন। ছেলেবেলা থেকেই প্রযুক্তির সাথে জড়িয়ে রয়েছি এবং অনেক কিছু শিখেছি ও এখনো শিখছি। যে বিষয় গুলো জানি সেই বিষয় গুলো নিয়েই মূলত এই ওয়েবসাইটে লেখালেখি করি। টেকজোন বাংলার একমাত্র সত্ত্বাধিকারী আমি নির্ঝর ফারুক সক্রিয় থাকবো আপনার সাথে ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *